রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

আগামীকাল জেলা বারের দ্বি-বার্ষিক নির্বাচন

আগামীকাল জেলা বারের দ্বি-বার্ষিক নির্বাচন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা বার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ ফেব্রুয়ারি গাইবান্ধা জজ কোর্টে বার এসোসিয়েশন ভবনের হলরুমে অনুষ্ঠিত হবে। এজন্য গত ২ ফেব্রুয়ারি ২৬৯ জনের একটি পূর্ণাঙ্গ ভোটার তালিকা প্রকাশ করে বার এসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটি।
নির্বাচন পরিচালনা কমিটি সুত্রে জানা গেছে, ২০২০-২০২১ এর কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য সভাপতি পদে একজন, সহ-সভাপতি দুইজন, সাধারণ সম্পাদক একজন, যুগ্ম সাধারণ সম্পাদক দুইজন, কোষাধ্যক্ষ, গ্রন্থাগার সম্পাদক, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক, সহ-সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং নিরীক্ষক পদে একজন করে ও কার্যকরী সদস্য পদে আটজনকে নির্বাচিত করা হবে।
দ্বি-বার্ষিক এ নির্বাচনে ১১ টি পদের বিপরীতে মোট ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন । এরমধ্যে সভাপতি পদে ৪ জন, সহ-সভাপতি ৫ জন, সাধারণ সম্পাদক ২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ৫ জন, কোষাধ্যক্ষ ৩ জন, গ্রন্থাগার সম্পাদক ২ জন, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক ৪ জন, সহ সাহিত্য সম্পাদক ২ জন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক ১ জন, নীরিক্ষক পদে ১ জন ও কার্যকরী সদস্য পদে ১১ জন প্রার্থী রয়েছেন । আগামীকাল ২৫ ফেব্রুয়ারী জেলা বার এসোসিয়েশন ভবনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটাধিকার প্রয়োগ করবেন আইনজীবীরা। নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা হবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com