শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:০৫ পূর্বাহ্ন

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী জরিদুলের সাংবাদিকদের সাথে মতবিনিময়

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী জরিদুলের সাংবাদিকদের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা পরিষদের নির্বাচিত সদস্য অ্যাডঃ মোঃ জরিদুল হক গতকাল গাইবান্ধা প্রেসক্লাবে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। পলাশবাড়ি-সাদুল্যাপুর উপজেলাবাসিরপক্ষ থেকে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মতবিনিময়কালে তিনি বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে এবং দেশের অব্যাহত উন্নয়ন ও পলাশবাড়ি-সাদুল্যাপুর উপজেলার সার্বিক উন্নয়ন এবং জনকল্যাণে নিবেদিত থেকে কাজ করার লক্ষ্য নিয়েই নির্বাচনে অংশ গ্রহণ করতে চান। এছাড়া দারিদ্র, দুর্নীতি ও মাদক মুক্ত দেশ গঠনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রধান দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনে অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক।
উল্লেখ্য, তিনি পলাশবাড়ি উপজেলার হরিনাথপুর ইউনিয়নের পর পর ৩ বার চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পলাশবাড়ি হরিণাবাড়ি কলেজের সভাপতি, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ২০০৯ সালে ৩য় উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন এবং ২০১৪ সালে ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করে জয়ের সম্ভাবনা থাকা সত্ত্বেও তৃণমূলের ভোটে বিজয়ী না হওয়ায় দলীয় সিদ্ধান্তের প্রতি আকণ্ঠ শ্রদ্ধা রেখে মনোনয়ন প্রত্যাহার করে নেন। শিক্ষাগত জীবনে তিনি এম.এ.এলএলবি অর্জন করেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com