বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

আইজল হত্যায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে সড়ক অবরোধ

আইজল হত্যায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টারঃ সুন্দরগঞ্জ উপজেলায় আজিজল হক ওরফে আইজল হত্যার প্রায় সপ্তাহ পেরিয়ে গেলেও কেউ গ্রেফতার হয়নি। ফলে চরম ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মনে। বিক্ষুব্ধ এলাকাবাসী গতকাল শনিবার হত্যার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে সড়ক অবরোধ করে।
বিক্ষুব্ধ হাজার হাজার নারী, পুরুষ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক ঘন্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এতে রাস্তায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসে আসামিদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। বিক্ষোভ চলাকালে বক্তব্য দেন এলাকাবাসীর পক্ষে শাহজাহান চৌধুরী, হারুণ, লিটন, শহীদুল, নিহত আইজলের স্বজন হাজেরা, হাসান, ফাতেমা রেজিয়া প্রমুখ।
বক্তারা বলেন, দিনের বেলা প্রকাশ্যে আইজলকে হত্যা করা হলেও জড়িত আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আসামিরা মামলার বাদি ও তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।
উল্লেখ্য, সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামের নিহত আজিজুল হক ওরফে আইজলের সাথে একই এলাকার আবু বক্কর সিদ্দিকের জমি নিয়ে বিরোধ ছিল। এরই জের ধরে ২৫মার্চ সোমবার কথা কাটাকাটির এক পর্যায়ে আবু বক্কর সিদ্দিক ও তার লোকজনের মারপিটে আইজল নিহত হন। এ ঘটনায় ওইদিনই আবু বক্কর সিদ্দিকসহ ৮ জনকে আসামি করে নিহতের ভাই রাজু মিয়া সুন্দরগঞ্জ থানায় মামলা করেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com