সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৩:৩৬ অপরাহ্ন

আঃলীগ ক্ষমতায় থাকলে গ্রামের মানুষকে শহরে যেতে হবে না রিপন এমপি

আঃলীগ ক্ষমতায় থাকলে গ্রামের মানুষকে শহরে যেতে হবে না রিপন এমপি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে গ্রামের মানুষকে কর্মসংস্থানের জন্য শহরে যেতে হবে না। গত শনিবার উপজেলার কচুয়া ইউনিয়নের ওসমানেরপাড়ায় একটি উঠান বৈঠকে তিনি এ কথা বলেন।
মাহমুদ হাসান রিপন বলেন, প্রধানমন্ত্রী শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, বাসস্থান, সামাজিক নিরাপত্তাসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কলকারখানা শুধু ঢাকায় নয় সাঘাটা-ফুলছড়িতেও গড়ে উঠবে। কর্মসংস্থানের জন্য আর শহরে যেতে হবে না।
তিনি বলেন, গ্রামগুলো যাতে শহরে রূপান্তরিত করা যায় সেই পরিকল্পনা নিয়ে কাজ করছি। দেশের এ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে আবার নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম শামসুল আরেফিন টিটু, সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন ও মোকছেদুল হাসান সাজু প্রমুখ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com