শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষার্থীদের পড়াশোনার ব্যবস্থা করছেন -ডেপুটি স্পীকার

অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষার্থীদের পড়াশোনার ব্যবস্থা করছেন -ডেপুটি স্পীকার

Digital Camera

সাঘাটা প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, মহামারী করোনার কারণে ছাত্রছাত্রীদের পড়াশোনায় চরম ক্ষতির বিষয়টি চিন্তা করে বর্তমান সরকার অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষার্থীদের পড়াশোনার ব্যবস্থা করেছেন।
সাঘাটা উপজেলা ফজলে রাব্বী ফাউন্ডেশন এন্ড রিসার্স এর উদ্যোগে সংশ্লিষ্ট ফাউন্ডেশন চত্বরে গত সোমবার অনলাইন ক্লাশের মান উন্নয়ন ও শিক্ষার্থীদের অংশগ্রহণ বৃদ্ধিতে শিক্ষক ও প্রশাসনের করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষকেরা যথারীতি বেতন ভাতা উত্তোলন করছেন। কিন্তু তারা তাদের দায়িত্ব এবং নৈতিকতার দিক থেকে পিছিয়ে আছেন। শিক্ষকরা তাদের দায়িত্বের কথা ভেবে অনলাইন ক্লাসের প্রতি আগ্রহ সৃষ্টির লক্ষে ছাত্রছাত্রীদের বাড়ী বাড়ী গিয়ে অভিভাবকদের উদ্বুদ্ধ করতে হবে।
উদয়ন স্বাবলম্বী সংস্থার নির্বাহী পরিচালক শাহাদত হোসেনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম সাজু, প্রভাষক কাজী আরিফ, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন প্রমুখ।
ওই দিন কুখাতাইড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত দ্বি-তল ভবনের উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এম.পি।
এ সময় এলজিইডি’র জেলা সিনিয়র প্রকৌশলী ছাবিউল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি হারুন-অর-রশিদ হিরু, উপ-সহকারী প্রকৌশলী তৌহিদুল ইসলাম, হারুন অর রশিদ ও আব্দুল মোমিন, বিশিষ্ট ঠিকাদার শমর আলী, এনামুল হক বাবু, সুমন, মাওলানা নজরুল ইসলাম কাজী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com