রবিবার, ২০ জুন ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হতে যাচ্ছে: ডেপুটি স্পীকার

বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হতে যাচ্ছে: ডেপুটি স্পীকার

স্টাফ রিপোর্টারঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত থাকায় সরকার জনগনের দোরগোড়ায় তার সুফল পৌছে দিতে সক্ষম হয়েছে। তিনি সরকারের এই সাফল্য ধরে রাখতে আওয়ামী লীগের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবোজ্জ্বল ৭০টি বছরে অনেক নেতাকর্মী ত্যাগ স্বীকার করেছেন। যার কারনে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হওয়ার পথে।

তিনি গতকাল মঙ্গলবার ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধের সংগঠক আকবর হোসেন সরকারের স্মরনে কঞ্চিপাড়া ইউনিয়নে ভাষার পাড়া গ্রামে এক দোয়া মাহফিল ও কবর জেয়ারত শেষে সাংবাদিকদের উদেশ্যে একথা বলেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম টলষ্টয়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল গফুর মন্ডল, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার বীরমুক্তিযোদ্ধা গোলাম মাওলা, ইউপি চেয়াম্যান লিটন মিয়া, শহর আওয়ামী লীগের ৮নং ওয়ার্ড সভাপতি আসাদুজ্জামান হাসু, যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রোকনুজ্জামান সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ডেপুটি স্পীকার, মোঃ ফজলে রাব্বী মিয়া এম.পি ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম আকবর হোসেন সরকারের গাইবান্ধা শহরের বাসায় যান এবং তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। উল্লে¬খ্য, আকবর হোসেন সরকার গত সোমবার ভোরে অসুস্থজনিত কারণে মারা যান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com