শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:০৯ অপরাহ্ন

গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়ক যান চলাচলের অযোগ্য

গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়ক যান চলাচলের অযোগ্য

স্টাফ রিপোর্টারঃ সংস্কার না হওয়ায় গাইবান্ধা জেলা পরিষদের গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের প্রায় তিন কিলোমিটার চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এতে দুর্ভোগের শিকার হচ্ছেন চলাচলকারীরা।
স্থানীয়রা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ এ সড়ক দিয়ে প্রতিদিন উপজেলার মহিমাগঞ্জ, শালমারা, কোচাশহর ও শিবপুর ইউনিয়নসহ পৌরসভার একাংশের ২ লক্ষাধিক মানুষ চলাচল করে; কিন্তু গোবিন্দগঞ্জ থানা মোড় থেকে মহিমাগঞ্জ সড়কের প্রায় তিন কিলোমিটার পূর্ব পর্যন্ত রাস্তার পিচ কার্পেটিং উঠে অসংখ্য খানাখন্দের সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টিতেই হাঁটু পানি জমে যায়। বর্তমানে এই রাস্তা দিয়ে হেঁটে চলাচলও অত্যন্ত কষ্টসাধ্য।
উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান জানান, এ সড়ক দিয়ে আমাকেও দিনে দুইবার যাতায়াত করতে হয়। জেলা পরিষদের একোয়ার করা এ সড়কটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে অবগত করা হয়েছে। গোবিন্দগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সরকার বলেন, পৌরবাসী এবং নিজেরও পৌরসভার দাপ্তরিক কাজের জন্য এ সড়ক দিয়ে দিনে দুই তিনবার চলাচল করতে হয়। সড়কটি জেলা পরিষদের আওতায় থাকায় সংস্কারের এখতিয়ার পৌরসভার নেই। তবে সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে জানিয়েছি।
গাইবান্ধা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার জাহাঙ্গীর আলম জানান, সড়কটির জমির মালিক জেলা পরিষদ হলেও সড়ক সংস্করের দায়িত্ব এলজিইডির। জেলা পরিষদের সমন্বয় সভায় সড়কটি সংস্কারের ব্যাপারে গাইবান্ধার এলজিইডির প্রতিনিধিদের একাধিকবার আমরা তাগিদ দিয়েছি।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com