বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:১০ অপরাহ্ন

এবারের বন্যা ৮৮ সালের বন্যাকে ছাড়িয়ে গেছে- ডেপুটি স্পীকার

এবারের বন্যা ৮৮ সালের বন্যাকে ছাড়িয়ে গেছে- ডেপুটি স্পীকার

স্টাফ রির্পোটারঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাডভোকেট মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, এবারের বন্যা ৮৮ সালের বন্যাকে ছাড়িয়ে গেছে। কিন্তু এবার বন্যায় ত্রাণের জন্য কারো হাহাকার নেই। সরকারের পর্যাপ্ত ত্রাণসামগ্রী বরাদ্দ দিয়েছে তেমনি মাঠ প্রশাসন ও আওয়ামী লীগ ত্রান সামগ্রী বিতরণ জোরদার করেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বর্ন্যাত মানুষের কষ্ট লাঘবে উদ্ধার ও ত্রাণ সরবরাহ যথাসময়ে ব্যবস্থা নেয়ায় একটি মানুষ না খেয়ে মারা যায়নি। তিনি আরও বলেন, সরকার বন্যাপরবর্তী সংকটও ধৈর্য্যরে সাথে মোকাবেলা করতে সক্ষম হবে। তিনি বন্যায় ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে বলেন, বন্যার পানি নেমে যাওয়ার সাথে সাথেই কৃষকদের পুর্নবাসনে কৃষি প্রনোদনা দেওয়া হবে।
তিনি গতকাল সাঘাটা উপজেলার জুমারবাড়ি, হলদিয়া ও ঘুড়িদহ ইউনিয়নের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও বন্যা কবলিত এলাকা পরিদর্শন কালে একথা বলেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর কবির, জেলা পরিষদের সদস্য মোঃ সাখাওয়াত হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জল কুমার ঘোষ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নাজমুল হুদা দুদু সহ ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী, মোঃ রোস্তম আলী ও আবুল কালাম আজাদ, সাবেক ইউপি চেয়ারম্যান মাফুজার রহমান স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ডেপুটি স্পীকার সাঘাটা উপজেলার জুমারবাড়ি, হলদিয়া ও ঘুড়িদহ ইউনিয়নে ২ হাজার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রীদের মধ্যে ছিলো চাল, চিড়া, গুড়, স্যালাইন সহ অন্যান্য আইটেম।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com