রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন

বোনারপাড়া সরকারী খাদ্য গুদাম বিভিন্ন সমস্যায় জর্জরিত

বোনারপাড়া সরকারী খাদ্য গুদাম বিভিন্ন সমস্যায় জর্জরিত

সাঘাটা প্রতিনিধিঃ সরকারের গুরুত্বপূর্ণ অফিস সাঘাটা উপজেলার বোনারপাড়া সরকারী খাদ্য গুদামটি বিভিন্ন সমস্যায় জর্জরিত হলেও প্রশাসনের কোন পদক্ষেপ নেই।
জানা যায়, বোনারপাড়া সরকারী খাদ্য গুদামের ভিতরে একটু বৃষ্টি হলেই হাটু পানি জমে থাকে। এতে করে ধান, গম, চাল লোড ও আনলোড করতে এবং ব্যবসায়ীদের যাতায়াতে সমস্যা সৃষ্টি হচ্ছে।
বোনারপাড়া সরকারী খাদ্য গুদাম শ্রমিক ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলাম জানান, গুদামের ভিতরে সামান্য বৃষ্টিতেই এক হাটু পানি জমে থাকায় কাদার সৃষ্টি হয়। এতে করে ধান, গম, চাল এর গাড়ী লোড ও আনলোড করতে বিভিন্ন সমস্যা হচ্ছে। এমনকি শ্রমিকরা লোড ও আনলোড করার বিভিন্ন সময়ে কাদা পানিতে পা পিছলিয়ে পড়ে যায়।
সাঘাটা উপজেলা ওসিএলএসডি রওশন আলী জানান, ওসিএলএসডি কক্ষটি বহু পুরাতন হওয়ায় ছাদের প্লাষ্টার ধ্বসে যাচ্ছে এবং অফিসের কক্ষে থাকা অধিক ঝুঁকিপূর্ণ হয়ে দাড়িয়েছে। এতে করে যে কোন মুহুর্তে ছাদ ভেঙ্গে গিয়ে দূর্ঘটনার আশংকা রয়েছে। এছাড়াও বোনারপাড়া সরকারী খাদ্য গুদামের প্রবেশ রাস্তায় সামান্য বৃষ্টিতেই কাঁদা হয়ে যায়। ফলে ওই সময় যানবাহন চলাচল বন্ধ থাকে। এ ব্যাপারে জরুরী ভিত্তিতে উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন ভুক্তভোগীরা।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com